দিনাজপুরবাসীর প্রত্যাশা পূরনে শীঘ্রই পাইপ লাইনে গ্যাস আসছে : হুইপ ইকবালুর রহিম এম.পি

Spread the love
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

পজিটিভ বিডি নিউজ ২৪ ডটকম : দিনাজপুরে শীঘ্রই পাইপ লাইনে গ্যাস আসছে, তা ইতিমধ্যেই অনুমোদন হয়েছে উল্লেখ করে জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি বলেছেন, দিনাজপুর শহরের রাস্তা-ঘাট ও ড্রেনেজ ব্যবস্থার উন্নয়নে আড়াইশ’ কোটি টাকার প্রকল্প পাশ হয়েছে, তা অচিরেই বাস্তবায়িত হবে। এছাড়াও ঐতিহাসিক রামসাগরকে জনপ্রিয় পর্যটন কেন্দ্রে রূপান্তরিত করতে ব্যাপক উন্নয়ন পরিকল্পনা গ্রহণ করার পাশাপাশি দিনাজপুর পৌরসভার রাস্তাঘাট ও ড্রেনেজ ব্যবস্থার উন্নয়নে আড়াইশ’ কোটি টাকার প্রকল্প পাশ হয়েছে।

আজ ২০ জুলাই শনিবার দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল কলেজ রোডে নিমতাড়া (আনন্দ সাগর) সংলগ্ন দিনাজপুর জেলায় গ্রীণ এল পি জি অটোগ্যাস স্টেশন এন্ড কনভার্শন সেন্টার এর শুভ উদ্বোধন অনুষ্ঠানে জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি প্রধান অতিথির বক্তব্য রাখছিলেন। তিনি বলেন, বর্তমান শেখ হাসিনা সরকারের হাত ধরে দেশে এসেছে নজিরবিহীন সাফল্য। কিন্তু দিনাজপুরে বর্তমান সরকারের ভাবমূর্তি ক্ষুন্ন করতে পৌর মেয়র কোন কাজ করছে না। তিনি একটি কথাই শিখেছেন বর্তমান সরকার আমাকে কাজ করতে দেয় না। এই অজুহাত দিয়েই তিনি পৌরবাসীকে ধোকা দিয়ে যাচ্ছেন। দিনাজপুর পৌরবাসী বছরে ৮ থেকে ১০ কোটি টাকা ট্যাক্স দিয়ে থাকেন, এই ট্যাক্সের টাকা যায় কোথায়? ইচ্ছে করলে তিনি এই টাকা দিয়েই শহরের ময়লা আবর্জনা পরিস্কার পরিচ্ছন্ন করে পৌরবাসীকে মুক্ত করতে পারেন। কিন্তু তিনি তা করেন না। এ কারণেই বর্তমান সরকার দিনাজপুর এলজিইডি’র মাধ্যমে শহরের রাস্তা ও ড্রেনেজ ব্যবস্থার উন্নয়নে আড়াইশ’ কোটি টাকার প্রকল্প ইতোমধ্যে অনুমোদন দিয়েছেন, খুব শীঘ্রই তা বাস্তবায়ন করা হবে। তিনি আরও বলেন, দিনাজপুরের রামসাগর পর্যন্ত পাইপ লাইনে গ্যাস সরবরাহের ইতোমধ্যে অনুমোদিত হয়েছে। এছাড়াও দিনাজপুর-গোবিন্দগঞ্জ, দিনাজপুর-দশমাইল মহাসড়ক ৪ লেনে উন্নতি করার প্রকল্প পাশ হয়েছে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন র‌্যাব-১৩ দিনাজপুর কমান্ডার মো. সিদ্দিক আহমদ, অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল সুশান্ত সরকার, উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. ইমদাদ সরকার ও সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিশ্বজিৎ ঘোষ কাঞ্চন, শহর আওয়ামী লীগের সভাপতি রায়হান কবীর সোহাগ। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ৮নং শংকরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. ইসহাক চৌধুরী, ৯নং আস্করপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. জিয়াউর রহমান জিয়া, ১০ নং কমলপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ইব্রাহিম সরকার, সাধারণ সম্পাদক আহচান হাবিব সরকার প্রমুখ। আগত অতিথিদের অভ্যর্থনা জানান, গ্রীণ এলপিজি অটোগ্যাস স্টেশন এন্ড কনভার্শন সেন্টারের ব্যবস্থাপনা পরিচালক প্রকৌশলী মো. হারিসুল ইসলাম ও উপ-ব্যবস্থাপনা পরিচালক মো. ইকবাল হোসাইন।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*