দিনাজপুরের দুস্থ্য ক্রীড়াবিদ ও ক্রীড়া সংগঠকদের খাদ্য সামগ্রী বিতরণ করলেন দুই ক্রীড়া সংগঠক

Spread the love
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

স্টাফ রিপোর্টার : করোনা ভাইরাসের কারণে দিনাজপুরের ক্রীড়াঙ্গণ স্তব্ধ। খেলাধুলা সম্পূর্ণরূপে বন্ধ। ক্রীড়াবিদ ও ক্রীড়া সংগঠকেরা পড়েছেন বিপাকে। হুইপ ইকবালুর রহিম এমপি’র সক্রিয় অংশগ্রহণ ও তত্বাবধানে চলছে খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রম। এ অবস্থায় দিনাজপুরের দুই বিশিষ্ট ক্রীড়া সংগঠক তাদের পাশে এসে দাঁড়িয়েছেন। দিনাজপুর জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি মোসাদ্দেক হোসেন চৌধুরী পাপ্পু ও সাধারণ সম্পাদক সুব্রত মজুমদার ডলার রোববার সকালে দিনাজপুর স্পোর্টস ভিলেজে ৩ শতাধিক দুস্থ্য ও অসহায় ক্রীড়াবিদ, ক্রীড়া সংগঠকদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন।
দিনাজপুর জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সুব্রত মজুমদার ডলার জানান, দিনাজপুরের ক্রীড়াঙ্গণ আলোকিত। এখানে অনেক কৃতি ও সম্ভাবনাময় খেলোয়াড় রয়েছে। ক্রিকেট, জিমন্যাস্টিক, ভারত্তোলন, বক্সিং, কাবাডি, শরীর চর্চা, বাস্কেট বল, হ্যান্ডবল, ভলিবল, খো খোসহ অন্যান্য খেলাধুলায় দিনাজপুরের ক্রীড়াবিদদের অবদান অনস্বীকার্য। বর্তমানে ক্রীড়াঙ্গণের খেলাধুলার সাথে জড়িতদের প্রায় সবাই অত্যন্ত দরিদ্র। খেলাধুলায় তারা নিয়মিত সাফল্য বয়ে আনলেও সেভাবে তাদের মূল্যায়ন হয় না। করোনা ভাইরাসের কারণে অন্যান্যদের পাশাপাশি ক্রীড়াবিদ ও ক্রীড়া সংগঠকেরা চরম বিপাকে পড়েছেন। মুখ ফুটে তারা সাহায্য সহযোগিতা চাইতে পারছেন না। এদের দিকে লক্ষ্য রেখেই আমরা তালিকা করে তিন শতাধিক খেলোয়াড় ও ক্রীড়া সংগঠককে খাদ্য সামগ্রী বিতরণের সিদ্ধান্ত নিয়েছি। রোববার সকালে দিনাজপুর স্পোর্টস ভিলেজে দেড় শতাধিক ক্রীড়াবিদ ও ক্রীড়া সংগঠকদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। পর্যায়ক্রমে এই বিতরণ কার্যক্রম অব্যাহত থাকবে বলে তিনি জানান।
দিনাজপুর জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি মোসাদ্দেক হোসেন চৌধুরী পাপ্পু জানান, একজন ক্রীড়া সংগঠক হিসেবে এই সঙ্কটকালে দুস্থ্য ক্রীড়াবিদ ও ক্রীড়া সংগঠকদের পাশে দাঁড়ানো কর্তব্য বলে মনে করি। এরই প্রেক্ষিতে দিনাজপুর জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সুব্রত মজুমদার ডলারকে সঙ্গে নিয়ে এই খাদ্য সামগ্রী বিতরণ করা হচ্ছে। ক্রীড়াঙ্গণের খেলোয়াড় ও ক্রীড়া সংগঠকেরা যেন কোন ভাবেই খাদ্য সঙ্কটে না পড়ে সেদিকে খেয়াল রাখতে হবে।
খাদ্য সামগ্রী বিতরণকালে দিনাজপুর জেলা ক্রীড়া সংস্থার অতিরিক্ত সাধারণ সম্পাদক মো. আসলাম হোসেন, সদস্য প্রশান্ত সরকার অরুন, আনিস হোসেন দুলাল, আনোয়ারুল ইসলাম সুমি প্রমুখ উপস্থিত ছিলেন।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*