ফোরাম ৮২ কল্যাণ পর্ষদের পক্ষ থেকে বিরামপুর পৌরসভার নব-নির্বাচিত মেয়র আক্কাস আলীকে চাংপাই’য়ে আনুষ্ঠানিক অভিনন্দন

Spread the love
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

মোঃ নোমান ইসলাম, বিশেষ প্রতিনিধি : বিরামপুর পৌরসভার নব-নির্বাচিত মেয়র আক্কাস আলীকে বিরামপুর পাইলট স্কুলের এসএসসি’৮২ ব্যাচের তার সহপাঠিদের সংগঠন ‍‍‍‌”ফোরাম ৮২ কল্যাণ পর্ষদ” আনুষ্ঠানিক ভাবে অভিনন্দন জানিয়েছেন। ৩০ জানুয়ারী শনিবার বিরামপুর শহরের ঢাকা মোড়ের চাংপাই চাইনিজ রেস্টুরেন্ট এন্ড ফাস্ট ফুডে বন্যাঢ্য অভিন্দন অনুষ্ঠান ও আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিরামপুর পাইলট স্কুলের প্রাক্তন শিক্ষক নিরঞ্জন রায়, সুনীল কিশোর অধিকারী ও এ্যাডভোকেট মওলা বক্স।

ফোরাম ৮২ কল্যাণ পর্ষদ” এর সভাপতি পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রনালয়ের যুগ্ম সচিব ও পরিবেশ অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক মোঃ হুমায়ুন কবিবের সভাপতিত্বে অভিনন্দন সভার সঞ্চালনা করেন সংগঠনটির সাধারন সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান পারভেজ কবীর।

বিরামপুর পৌরসভার নব-নির্বাচিত মেয়র আক্কাস আলী একটি সার্বিক ভাবে পরিপূন অনুষ্ঠান আয়োজন করায় সহপাঠিদের সংগঠন ফোরাম ৮২ কল্যাণ পর্ষদ” ও ইভেন্ট ম্যানেজমেন্ট চাংপাই চাইনিজ রেস্টুরেন্ট এন্ড ফাস্ট ফুডের সকলের প্রতি ধন্যবাদ জ্ঞাপন করেন। তিনি বিরামপুরের উন্নয়নে এমপি শিবলী সাদিক, উপজেলা চেয়ারম্যান খায়রুল আলম রাজু, পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রনালয়ের যুগ্ম সচিব ও পরিবেশ অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক মোঃ হুমায়ুন কবীর সহ  ফোরাম ৮২ কল্যাণ পর্ষদ” সকল সদস্য এবং বিরামপুরবাসীর সার্বিক সহযোগিতা অব্যাহত থাকবে এমনটায় প্রত্যাশা করেন। বিগত নির্বাচনে তাকে বিজয়ী করতে সহপাঠিদের অবদান স্মরন করতে গিয়ে অশ্রুসজল হয়ে পড়েন, এ সময় আনন্দের কান্না প্রকাশ পায় সকলের মাঝে। তাকে মনোনয়ন দেয়ায় আওয়ামীলীগের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং ভোট দিয়ে জয়যুক্ত করায় বিরামপুর পৌরবাসীর প্রতি কৃতজ্ঞতা জানান তিনি।

বিরামপুর পৌরসভার নব-নির্বাচিত মেয়র আক্কাস আলীর অভিনন্দন সভায় আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মেয়র লিয়াকত আলী সরকার টুটুল, বিরামপুর উপজেলা নির্বাহী অফিসার পরিমল কুমার সরকার, সাবেক সিভিল সার্জন ডা. ইমার উদ্দীন, নবাবগঞ্জ উপজেলা চেয়ারম্যান মোঃ আতাউর রহমান, বিরামপুর মহিলা কলেজের অধ্যক্ষ শিশির কুমার সরকার, নব-নির্বাচিত মেয়র আক্কাস আলীর স্ত্রী, পুত্র-কন্যা।

অনুষ্ঠানে ফোরাম ৮২ কল্যাণ পর্ষদ” এর পক্ষ থেকে নব-নির্বাচিত মেয়র আক্কাস আলীসহ তার স্ত্রী, পুত্র-কন্যাকে বিজয়ের অভিনন্দন এবং বিরামপুর পাইলট স্কুলের প্রাক্তন শিক্ষক সহ সবাইকে উপহার তুলে দেন সংগঠনটির নেতৃবৃন্দ জনতা ব্যাংক বিরামপুর শাখার ব্যবস্থাপক দানেজ উদ্দীন, বিরামপুর সরকারী কলেজের অধ্যাপক নূরে আলম,বিশিষ্ট শিল্প উদোক্তা সৈয়দ গোলাম নবী,শিক্ষিকা পপি সহ অন্যান্যরা।

অনুষ্ঠানে ফোরাম ৮২ কল্যাণ পর্ষদ”এর অধিকাংশ সদস্য তাদের অনুভুতি বিনিময়সহ প্রতি বছর অন্তত একবার এধরনের মিলন মেলার আয়োজন করার উপলব্দী প্রকাশ করেন।

বিরামপুর উপজেলা নির্বাহী অফিসার পরিমল কুমার সরকার এক গোছালো অনুষ্ঠানে উপস্থিত হতে পেরে নিজেকে ধন্য মনে করেন। তিনি ফোরাম ৮২ কল্যাণ পর্ষদ”এর সফলতা কামনায় সার্বিক সহযোগিতার প্রতিশ্রুতি ব্যক্ত করেন।

বিরামপুর পাইলট স্কুলের প্রাক্তন শিক্ষকগন তাদের প্রাক্তন ছাত্রদের মহতী আয়োজনে তার স্মরন করায় দোয়া ও স্নেহাসীষ জানান।

ফোরাম ৮২ কল্যাণ পর্ষদ” এর সভাপতি মোঃ হুমায়ুন কবির ও  সাধারন সম্পাদক পারভেজ কবীর আমন্ত্রিত অতিথি সহ বিরামপুর পাইলট স্কুলের শিক্ষক ও ৮২ ব্যাচের শিক্ষার্থীগন উপস্থিত হওয়ায় কৃতজ্ঞতা জানান এবং সুন্দর ভাবে ইভেন্ট ম্যানেজম্যান্ট করায় চাংপাই চাইনিজ রেস্টুরেন্ট এন্ড ফাস্ট ফুডের মালিক সাংবাদিক মোরশেদ মানিক সহ তার টিমের সকলকে ধন্যবাদ জানান।

 

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*