বিরামপুরের কৃতি সন্তান যুগ্ম স‌চিব ও প‌রিবেশ অ‌ধিদপ্ত‌রের অ‌তি‌রিক্ত মহাপ‌রিচালক হুমায়ূন কবীরের জন্মদিনকে স্মরন করেছেন অনেকেই

Spread the love
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

স্টাফ রিপোর্টর : বিরামপুরের কৃতি সন্তান যুগ্ম চিব রিবেশ ধিদপ্তরের তিরিক্ত মহাপরিচালক হুমায়ূন কবীরের জন্মদিনকে স্মরন করেছেন অনেকেই । সামাজিক গনমাধ্যমে বিরামপুরবাসীর গর্ব সরকারী উচ্চ পদস্থ কর্মকর্তা ও এলাকার সকলের বুকের ধন নয়নের মনি “হুমায়ূন কবীর” এর জন্ম দিন পালিত হয়েছে প্রকাশ্য ও অন্তরে-অন্তরে ঢাকাসহ এলাকায়।পারিবারিক ভাবেও পালিত হয়েছে জন্মদিন।

দিনাজপুরের জেলা প্রশাসক মোঃ মাহমুদুল আলম, বিরামপুরে উপজেলা নির্বাহী অফিসার পরিমল কুমার সরকার, সহকারী কমিশনার (ভূমি) মুহসিয়া তাবাসসুম প্রশাসনের সকলের পক্ষে যুগ্ম স‌চিব ও প‌রিবেশ অ‌ধিদপ্ত‌রের অ‌তি‌রিক্ত মহাপ‌রিচালক হুমায়ূন কবীরকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। অফিসার্স ফোরাম বিরামপুরের পক্ষে প্রফেসর আবু বক্কর সিদ্দিক ও ডা.শাহরিয়ার ফেরদৌস হিমেল জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন ।

পারিবারিক ভাবেও পালিত হয়েছে জন্মদিন।

সদালাপি হুমায়ুন কবীর ভাইকে শুভ জন্মদিনের শুভেচ্ছা ও বিনম্র শ্রদ্ধা জানিয়েছেন- পজিটিভ বিডি নিউজ ২৪ ডটকমের পক্ষে সম্পাদক-প্রকাশক মোরশেদ মানিক । চ্যানেল ২৪ এর প্রতিনিধি সাংবাদিক এএসএম আলমগীর জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন।  দিনাজপুর দ‌ক্ষিণাঞ্চল উন্নয়ন ফোরাম (দিদউফ) স্বশরীরে উপস্থিত হয়ে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছে। আমাদের নবাব স্যারের সন্তান সফিকুল ফেইজবুক বার্তায় এ তথ্য জানিয়েছে। নিচে হুবহু প্রকাশ করা হলো :

Shafiqur Rahman

অামা‌দের বিরামপু‌র পাইলট উচ্চ বিদ্যাল‌য়ের প্রাক্তন কৃ‌তি শিক্ষার্থী, বাংলা‌দেশ সরকা‌রের মাননীয় যুগ্ম স‌চিব ও প‌রিবেশ অ‌ধিদপ্ত‌রের অ‌তি‌রিক্ত মহাপ‌রিচালক জনাব মোঃ হুমায়ূন কবীর ভাই‌য়ের অাজ শুভ জন্ম‌দিন। তাই অাজ তার কার্যাল‌য়ে বিরামপুর উপ‌জেলার প্রাক্তন চেয়ারম্যান জনাব মোঃ পার‌ভেজ কবীর ভাই, ঢাকাস্থ বিরামপু‌রের বড় ভাই গোলজার রহমান এবং দিনাজপুর দ‌ক্ষিণাঞ্চল উন্নয়ন ফোরাম (দিদউফ) এর সাধারণ সম্পাদক জনাব মোঃ মোজা‌ম্মেল হক ও যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ শ‌ফিকুর রহমান তা‌কে জন্ম‌ দি‌নের শু‌ভেচ্ছা জ্ঞাপন ক‌রেন। এ ছাড়াও দিনাজপুর দ‌ক্ষিণাঞ্চল উন্নয়ন ফোরাম (দিদউফ) এর সম্মানীত সভাপ‌তি জনাব ব্রি‌গে‌ডিয়ার জেনা‌রেল (অবঃ) মাসুদ অালী খান সা‌হেব এবং সি‌নিয়র সহসভাপ‌তি ও বঙ্গবন্ধু শেখ মু‌জিব মে‌ডি‌কেল বিশ্ব‌বিদ্যাল‌য়ের প্রাক্তন উপাচার্য জনাব অধ্যাপক ডাঃ মোঃ নজরুল ইসলাম স্যা‌রের পক্ষ থে‌কেও তা‌কে জন্ম দি‌নের শু‌ভেচ্ছা জানা‌নো হয়। অাজ‌কের এ দি‌নে অামরা তার সুস্বাস্থ্য ও দীর্ঘ জীবন কামনা ক‌রি।

এছাড়াও যুগ্ম স‌চিব ও প‌রিবেশ অ‌ধিদপ্ত‌রের অ‌তি‌রিক্ত মহাপ‌রিচালক জনাব হুমায়ূন কবীরের জন্মদিনকে স্মরন করেছেন  বিরামপুরবাসীসহ তার সারা দেশের তার বন্ধু, সহকর্মী, স্বজন, শুভাকাঙ্খী  সহ অনেকেই।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*