বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

বিরামপুরে সাংবাদিকদের সাথে জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদকের মতবিনিময়

বিরামপুরে সাংবাদিকদের সাথে জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদকের মতবিনিময়

স্টাফ রিপোর্টার :  দিনাজপুরের বিরামপুরে স্থানীয় প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় সাংবাদিকদের সাথে জেলা আওয়ামীলীগের সংগ্রামী সাধারণ সম্পাদক আলতাফুজ্জামান মিতা এলাকার সার্বিক উন্নয়ন তরান্বিত করতে আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে দিনাজপুর -৬, বিরামপুর, হাকিমপুর, নবাবগঞ্জ ও ঘোড়াঘাট উপজেলায় প্রত‍্যাশিত প্রার্থী হিসেবে মতবিনিময় করেছেন।
২১ অক্টোবর সকাল ১০ টায় উপজেলা ঘাটপাড় দলীয় কার্যালয়ে বিরামপুর উপজেলা পরিষদ চেয়ারম‍্যান ও উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক খায়রুল আলম এঁর সভাপতিত্বে মতবিনিময় সভায় জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলতাফুজ্জামান মিতা দিনাজপুর -৬, বিরামপুর, হাকিমপুর, নবাবগঞ্জ ও ঘোড়াঘাট উপজেলার মাটি ও মানুষের সেবায় নিজেকে নিয়োজিত করার ইচ্ছা প্রকাশ করেন। তিনি বলেন. আমি দলের জন‍্য কারাবন্দি হয়ে নির্যাতিত হয়েছি। ৭৫ পরবর্তী দুঃসময়ে কারা-নির্যাতিত তৃনমূল থেকে উঠে আসা সাবেক ছাত্রনেতা ছিলাম। সময়ের সাহসী ও পরিচ্ছন্ন রাজনীতিক নেত, রাজপথের প্রতিবাদী কন্ঠস্বর, দিনাজপুর জেলা আওয়ামী লীগের সংগ্রামী সাধারণ সম্পাদক ও জেলা ১৪ দলের সমন্বয়ক হিসেবে আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে উপস্থিত সকল সাংবাদিকদের নিকটে প্রত‍্যাশিত আওয়ামীলীগ দলীয় প্রার্থী হিসেবে নৌকা প্রতিকে নির্বাচনে মনোনয়ন পেতে সার্বিক সহযোগিতা কামনা করেছেন।
তিনি সকল প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার উপস্থিত সাংবাদিকবৃন্দের সকল প্রশ্নের উত্তর প্রদানপূর্বক বলেন, আমি কর্মিদেরকে শক্তির ধারা মনে করি। নেত্রী আমাকে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক করিয়েছেন। ইনশাল্লাহ্ তিনি আমাকেই অত্র আসনে দলীয় মনোনয়ন দিবেন বলে আশাকরি। আমি দলীয় মনোনয়ন শেষে আবারও আপনাদের সাথে বসবো বলে আশাবাদ ব‍্যক্ত করেন।

মতবিনিময় সভায় জেলা আওয়ামীলীগের সদস্য রুহুল আমিন প্রধান, উপজেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ম সম্পাদক গোলজার হোসন, সাবেক দপ্তর সম্পাদক মামুনুর রশীদ, দলীয় নেতা-কর্মি, জন প্রতিনিধি,বীর মুক্তিযোদ্ধা ও বিরামপুর , হাকিমপুর ও নবাবগঞ্জ উপজেলার প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

CATEGORIES
Share This