বীরগঞ্জে খেলোয়াড়দের মাঝে ক্রীড়া সামগ্রী বিতরন করেন এমপি মনোরঞ্জন শীল গোপাল

Spread the love

এন.আই.মিলন, বীরগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি: মাদক নয়, যুবকদের খেলাধূলাকে আপন করতে হবে। কিন্তু বর্তমান প্রেক্ষাপটে বেশিরভাগ যুবক হাতে মোবাইল নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক নিয়ে ব্যস্ত সময় পার করেন। এতে করে খেলাধুলার সময় নষ্ট করছে যুবকরা উল্ল্যেখ করে দিনাজপুর-১ (বীরগঞ্জ-কাহারোল) আসনের জাতীয় সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল বলেন, দিন শেষে যেমন পরিবার খুবই গুরুত্বপূর্ণ, তেমনি ভাবে আমাদের দেশও গুরুত্বপূর্ণ। দেশকে ভালবাসতে হবে। আর বর্তমান প্রাণঘাতী করোনা সংক্রমন এড়াতে সতর্ক থেকে সরকার ঘোষিত স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। সব সময় মাস্ক পরিধান করতে হবে।

২৯ এপ্রিল ২০২১ বৃহস্পতিবার বিকেলে বীরগঞ্জ উপজেলা পরিষদ সভাকক্ষে স্থানীয় জাতীয় সংসদ সদস্যের ব্যক্তিগত তহবিল হতে ২৬ জন খেলোয়াড় এর মাঝে ক্রীড়া সামগ্রী প্রদান করা হয়।

উপজেলা আওয়ামীলীগের ক্রীড়া বিষয়ক সম্পাদক বিশিষ্ঠ ক্রিয়াসংগঠক ইয়াসিন আলী’র সঞ্চালনায় এসময় বক্তব্য রাখেন ওসি আব্দুল মতিন প্রধান, উপজেলা সহকারী কমিশনার (ভুমি) ডালিম সরকার, উপজেলা আওয়ামীলীগের যুগ্মসাধারণ সম্পাদক শামীম ফিরোজ আলম, ক্রিয়া সংগঠক আরশাদ মাহমুদ বাবু প্রমুখ।

একই সময়ে সংসদ সদস্যের ব্যক্তিগত তহবিল হতে দুঃস্থ রোগীদের উন্নত চিকিৎসার জন্য ৩ জন দুঃস্থ রোগীর মাঝে নগদ ১৫ হাজার টাকা করে মোট ৪৫ হাজার টাকা বিতরণ কারেন।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*