র‌্যাবের অভিযানে এক মায়ের জীবন রক্ষা হলো; মাদক সেবী সন্ত্রাসী সন্তানকে আটকের ফলে ! গনমাধ্যমের র‌্যাবের প্রতি কৃতজ্ঞতা

Spread the love
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

পজিটিভ বিডি নিউজ ২৪ ডটকম (ঢাকা) : এক মায়ের জীবন রক্ষা হলো হত্যাচেষ্টাকারী এক মাদকসেবী সন্তানকে র‌্যাবের অভিযানে আটকের কারনে। মাদকের টাকার জন্য মাকে মারধর ও হত্যাচেষ্টাকারী সেই সন্তানকে অস্তসহ গ্রেপ্তার করেছে র‌্যাব। আজ  ১৮ মে সোমবার ভোরে রাজধানীর পান্থপথ এলাকা থেকে মিল্লাত হোসেন নামের ওই ছেলেকে গ্রেপ্তার করা হয় বলে নিশ্চিত করেছেন র‌্যাব-২ এর কোম্পানি কমান্ডার মেজর এইচ এম পারভেজ আরেফিন। এ সময় তার কাছ থেকে একটি দেশীয় ওয়ানশুট্যার গান ও তিন রাউন্ড গুলি উদ্ধার করা হয় বলে জানান তিনি।

মেজর আরেফিন বলেন, আমাদের কাছে তথ্য ছিল অভিযুক্ত মিল্লাত বাড়ির দিকে আসছে। পলাতক থাকার দুইদিন আগেও সে বাড়িতে গিয়ে মাকে হুমকি দিয়ে এসেছিল। এমন খবরে গভীর রাতে পান্থপথের পানি ভবনের সামনে (ফুটওভারের নিচে) নিরাপত্তা চৌকি বসানো হয়। নিরাপত্তা চৌকিতে প্রতিটি গাড়ি পরীক্ষা করা হচ্ছিল। এসময় দূর থেকে একজন বাইকার র‌্যাবকে দেখে বাইক ঘুরিয়ে চলে যাওয়ার চেষ্টা করে। এতে আমাদের সন্দেহ হয়। এরপর কয়েকজন সদস্য দৌড়ে তাকে গ্রেপ্তার করে।

তিনি আরো বলেন, আটকের সময় তার ব্যাগ ও শরীর তল্লাশি করা হবে জানালে মিল্লাত বাইক ফেলে দৌড়ে পালানোর চেষ্টা করে। ধরার পর তল্লাশির এক পর্যায়ে মিল্লাতের বাইকের মিটারের সামনে একটি ব্যাগ পাওয়া যায়। সেই ব্যাগ থেকে একটি ওয়ানশুট্যার গান ও  তিন রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

র‌্যাব জানায়, মিল্লাত শুধু মাদকাসক্তই নয় একজন সন্ত্রাসীও। এজন্য সে নিজের কাছে অস্ত্র রেখেছিল। ধরা না পড়লে সে অনেক বড় অপরাধ করে বেড়াত। কারন যে ছেলে মাদকের টাকার জন্য নিজের মাকে মারধর করতে পারে সে আরো বড় সন্ত্রাসী কর্মকাণ্ড করবে তাতে কোন সন্দেহ নেই।

সূত্র জানিয়েছে, দীর্ঘদিন ধরেই মাদকের টাকার জন্য অভাগিনী মা নুরুন্নাহার রুনুকে বেধড়ক মারধর করতো তারই পেটের সন্তান এই বখাটে মিল্লাত। সর্বশেষ গত ৭ মে লাঠি দিয়ে মাকে বেধড়ক পেটায় সে। এর পরদিন নিরুপায় হয়ে (৮ মে) রাজধানীর কলাবাগান থানায় ছেলের বিরুদ্ধে মামলা করেন ওই অভাগিনী মা।

গনমাধ্যমের প্রতিক্রিয়া :  গনমাধ্যমের পক্ষে  পজিটিভ বিডি নিউজ ২৪ ডটকমের সম্পাদক মোরশেদ  মোনিক র‌্যাবের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন। র‌্যাব গবীর রাতে নিরাপত্তা চৌকি বসিয়ে আন্তরিক ও সফল অভিযানের মাধ্যমে সন্তান নামের কলংক মাকে হত্যা প্রচেষ্টাকারী মাদকসেবী সন্ত্রাসীকে অস্ত্র সহ আটক করায় এক মাসের জীবন প্রদীপ বহমান হল।  মহামান্য আদালত থেকে যেন এমন ঘৃনিত অপরাধি যেন আইনের ফাঁক দিয়ে বেরুতে না পারে সে প্রত্যাশায় বাচিয়ে রাখবে সে মাকে অনন্তকাল।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*