সাংবাদিক মোরশেদ উল আলম পরিবেশিত চিরিরবন্দর সংবাদ গুচ্ছ

Spread the love
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

চিরিরবন্দরে সাবেক উপজেলা চেয়ারম্যানের ইন্তেকাল

মোরশেদ উল আলম চিরিরবন্দর (দিনাজপুর) প্রতিনিধিঃ চিরিরবন্দরে সাবেক ১ম উপজেলা চেয়ারম্যান ও চিরিরবন্দর সরকারি ডিগ্রী কলেজের প্রতিষ্ঠাতা ও বিশিষ্ট সমাজসেবক আলহাজ্ব আব্দুল মান্নান চৌধুরী ক্যান্সারে আক্রান্ত হয়ে দীর্ঘদিন যাবত চিকিৎসাধীন থাকা অবস্থায় সিরাজগঞ্জের খাজা এনায়েত হোসেন হাসপাতালে গত মঙ্গলবার রাত সাড়ে ৮ টায় ইন্তেকাল করেছেন ( ইন্নলিল্লাাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭০ বছর। তিনি ২ ছেলে, ৩ মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী ও আত্মীয় স্বজন রেখে রেখেন। তাঁর মৃত্যুতে দিনাজপুর-৪ আসনের সংসদ সদস্য ও অর্থ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবুল হাসান মাহমুদ আলী, সাবেক বিএনপি দলীয় সংসদ সদস্য আলহাজ্ব মোঃ আখতারুজ্জামান মিয়া, চিরিরবন্দর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ মোঃ আহসাসানুল হক মুকুল শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন ও বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন। মরহুমের ২ দফা জানাযা শেষে গ্রামের বাড়িতে পারিবারিক কবরস্থানে বিকেল ৪ টায় মরদেহ দাফন করা হয়।

চিরিরবন্দরে ৩০ বোতল ফেন্সিডিল উদ্ধার

 

মোরশেদ উল আলম চিরিরবন্দর (দিনাজপুর) প্রতিনিধিঃ চিরিরবন্দরে ৩০ বোতল ফেন্সিডিল পরিত্যক্ত অবস্থায় উদ্ধার করেছে থানা পুলিশ।  ১ জুলাই দুপুর ১২টায় উপজেলার পুনট্ট্রি ইউনিয়নের চকমূসা গ্রামের ব্রম্মপুর মাজার ডাঙ্গা এলাকায় চিরিরবন্দর থানার এস আই আশরাফুল ইসলাম গোপন সংবাদের ভিত্তিতে পরনের লুঙ্গি দিয়ে পেঁচানো অবস্থায় ৩০ বোতল ফেন্সিডিল উদ্ধার করে। এ ঘটনায় থানায় একটি মামলা হয়েছে।

চিরিরবন্দরে গলায় ফাঁস টাঙ্গিয়ে কিশোরের আত্মহত্যা

মোরশেদ উল আলম চিরিরবন্দর (দিনাজপুর) প্রতিনিধিঃ চিরিরবন্দরের রাণীরবন্দরে ঘরের সিলিং ফ্যানের সাথে দড়ি ঝুলিয়ে রাকিবুল ইসলাম (১৪) নামে ৯ম শ্রেণির এক ছাত্র আত্মহত্যা করেছে। ঘটনাটি ১ জুলাই দুপুর ১২ টায় নশরতপুর গ্রামের বালাপাড়ায় ঘটেছে। আত্মহত্যার কারণ হিসেবে জানা গেছে, একটি এন্ড্রোয়েট ফোন থাকার পরও প্রেমিকার জন্য নতুন আরেকটি দামী এন্ড্রোয়েট ফোন কিনে না দেয়ায় পিতার উপর অভিমান করে ওই কিশোর আত্মহত্যা করেছে। ওই কিশোর বালাপাড়ার আব্দুর রশিদের পুত্র ।
থানার অফিসার ইনচার্জ সুব্রত কুমার সরকার জানান, মরদেহের সুরতহাল করে ময়না তদন্তের জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*