সাফল্য পেতে কলকাতায় সাকিবকে তিন নম্বরে খেলানোর পরামর্শ

Spread the love

পজিটিভ বিডি নিউজ ২৪ ডট কম:  বিসিবি কর্তাদের বিরুদ্ধে বিস্ফোরক সব উক্তি করে আইপিএল খেলতে গেছেন সাকিব আল হাসান। ৭ দিনের কোয়ারেন্টিন শেষে তিনি যোগ দিয়েছেন কলকাতা নাইট রাইডার্স শিবিরে। ৯ এপ্রিল থেকে শুরু হতে যাচ্ছে আইপিএল। টুর্নামেন্ট শুরুর আগে সাকিবকে নিয়ে কথা বলেছেন জনপ্রিয় ক্রিকেট বিশ্লেষক হার্শা ভোগলে।

আসরে সাফল্য পেতে হলে সাকিবকে তিন নম্বরে ব্যাটিং করানোর পরামর্শ দিয়েছেন হার্শা। তিনি বলেন, “সাকিব  তিনে ব্যাট করলে সে চার-পাঁচ-ছয়ে বিধ্বংসী ব্যাটিং অর্ডারে ভারসাম্য এনে দিবে। তিনে নেমে বিশ্বকাপে দারুণ করেছে সাকিব।”

তিনি আরও বলেন, “হয়তো টপ অর্ডারে বাঁহাতির ছড়াছড়ি হয়ে যাবে। কিন্তু কার্তিক ও মরগান নিজেদের মধ্যে জায়গা পরিবর্তন করে নিতে পারে। রাসেল ছয়ে নামল। আমার মতে টুর্নামেন্টে এই ব্যাটিং লাইনআপের শীর্ষ ছয়ই সবচেয়ে শক্তিশালী।”

সম্প্রতি ক্রিকইনফোর সঙ্গে আলাপচারিতায় সাকিবও জানিয়েছেন তার লক্ষ্যে কথা। তিনি বলেছেন, এক ম্যাচে সেঞ্চুরি করতে ও ৫ উইকেট নিতে চান। ব্যাট হাতে সেঞ্চুরি করতে হলে তিন নম্বর পজিশনটাই সাকিবের জন্য আদর্শ হওয়া কথা। কারণ শেষ দিকে নেমে টি-টোয়েন্টিতে শতক হাঁকানো অনেক কঠিন কাজ।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*