বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের মানুষের জন্য অনেক ত্যাগ স্বীকার করেছেন : পলক

প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের মানুষের জন্য অনেক ত্যাগ স্বীকার করেছেন : পলক

পজিটিভ বিডি ২৪ডট নিউজ (নাটোর): তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের মানুষের জন্য অনেক ত্যাগ স্বীকার করেছেন। তাঁর রাজনীতি কৃষক, শ্রমিক, দরিদ্র মেহনতি মানুষের জন্য।
জুনাইদ আহমেদ পলক আজ দুপুরে জেলার সিংড়া উপজেলার ছাতারদিঘী ইউনিয়নে রহিম উদ্দিন আহমেদ মেমোরিয়াল ডিগ্রী কলেজ মাঠে সামাজিক নিরাপত্তা বেষ্টনীর আওতায় সুবিধাভোগীদের সঙ্গে অনুষ্ঠিত এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।
জুনাইদ আহমেদ পলক বলেন, বঙ্গবন্ধুর সোনার বাংলা স্বপ্ন পূরণে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। দেশের মানুষের কল্যাণে কাজ করছেন। এক সময় প্রতিবন্ধী শিশু কোনো পরিবারে জন্ম নিলে মাকে দোষারোপ করা হতো। এখন সেই সন্তান কারো বোঝা নয়। তাদের জন্যে কর্মসংস্থানের ব্যবস্থা করা হয়েছে। আগে এসব মানুষের কথা কেউ চিন্তা করেননি।
তিনি বলেন, আওয়ামী লীগ সরকার ক্ষততায় এসে এসব অসহায় মানুষের জন্য ভাতা ও কর্মসংস্থানের ব্যবস্থা করে তাদেরকে সুরক্ষিত করেছেন।
পলক আরো বলেন, সিংড়া উপজেলায় এক লাখ নয় হাজার পরিবারের মানুষ বয়স্ক ভাতা, বিধবা ভাতা, মাতৃকালীন ভাতা, প্রতিবন্ধী ভাতাসহ সরকারের সকল সুয়োগ ভোগ করছে। আপনারা একটা করে নৌকায় ভোট দিয়েছিলেন বলেই এসব সুবিধা দেওয়া সম্ভব হয়েছে। এসব সুবিধা অব্যাহত রাখতে আগামী জাতীয় নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দিয়ে আওয়ামী লীগকে বিজয়ী করতে হবে।
ছাতারদিঘী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রউফ বাদশা’র সভাপতিত্বে সভায় আরো বক্তব্য দেন সিংড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাডভোকেট শেখ মো. ওহিদুর রহমান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শামীমা হক রোজী এবং ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি এস এম শাহজাহান আলী।
এর আগে স্থাপনদিঘী-উদিসা সাব-মার্সিবল রাস্তার ভিত্তিপ্রস্তর স্থাপন, দুই কোটি ৮৮ লাখ টাকা ব্যয়ে পাকিশা উচ্চ বিদ্যালয় এবং এক কোটি ৫৫ লাখ টাকা ব্যয়ে কালিগঞ্জ বনমালী উচ্চ বিদ্যালয়ের নতুন একাডেমিক ভবন উদ্বোধন করেন প্রতিমন্ত্রী পলক।

CATEGORIES
Share This

COMMENTS