বৃহস্পতিবার, ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে আনুষ্ঠানিক নির্বাচনী প্রচারণা শুরু

প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে আনুষ্ঠানিক নির্বাচনী প্রচারণা শুরু

পজিটিভ বিডি ২৪ডট নিউজ (ঢাকা): গোপালগঞ্জ-৩ (কোটালীপাড়া-টুঙ্গিপাড়া) আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে আনুষ্ঠানিকভাবে নির্বাচনী প্রচারণা শুরু হয়েছে।
মঙ্গলবার কোটালীপাড়া উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে একটি আনন্দ মিছিলের মধ্যে দিয়ে দলীয় নেতা-কর্মীরা আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে নির্বাচনী প্রচারণা শুরু করেন।
এ সময় শেখ হাসিনার নির্বাচনী এলাকার দায়িত্বপ্রাপ্ত প্রতিনিধি ও সাবেক সিনিয়র সচিব মো. শহীদ উল্লা খন্দকার, কোটালীপাড়া উপজেলা চেয়ারম্যান বিমল কৃষ্ণ বিশ্বাস, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ভবেন্দ্রনাথ বিশ্বাস, সাধারণ সম্পাদক আয়নাল হোসেন শেখ, পৌর মেয়র মতিয়ার রহমান হাজরা, সাবেক পৌর মেয়র এইচ এম অহিদুল ইসলাম, মো. কামাল হোসেন শেখ, ইউপি চেয়ারম্যান আমিনুজ্জামান খান মিলন, মাজাহারুল আলম পান্না, যজ্ঞেশ্বর বৈদ্য অনুপ, আওয়ামী লীগ নেতা জাহাঙ্গীর হোসেন খান, হান্নান শেখসহ বিপুল সংখ্যক নেতা-কর্মী উপস্থিত ছিলেন।
উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আয়নাল হোসেন শেখ বলেন, কোটালীপাড়া হচ্ছে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার নির্বাচনী এলাকা। এখানে প্রচারণার জন্য তাঁর কখনো আসার প্রয়োজন হয় না। তাঁর পক্ষে এখানকার দলীয় নেতা- কর্মীরাই প্রচার প্রচারণা চালায়। আজ থেকে আমরা এই প্রচার প্রচারণা আনুষ্ঠানিক ভাবে শুরু করলাম। আগামী ৫ জানুয়ারী পর্যন্ত এ প্রচার প্রচারণা চলবে। আমরা ভোটারের বাড়ি বাড়ি গিয়ে বঙ্গবন্ধুর প্রতীক নৌকায় ভোট চাইব। শেখ হাসিনাকে বিপুল ভোটে জয়ী করতে আমরা সর্বাত্মক প্রচার-প্রচারণা চালাব।

CATEGORIES
Share This

COMMENTS