শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

বিরামপুরে থানা পুলিশের অভিযানে বিএনপি-জামায়াতের ১৫ নেতাকর্মী আটক

বিরামপুরে থানা পুলিশের অভিযানে বিএনপি-জামায়াতের ১৫ নেতাকর্মী আটক

স্টাফ রিপোর্টার :  দিনাজপুরের বিরামপুরে বিএনপি-জামায়াতের ১৫ জন নেতাকর্মীকে আটক  করেছে থানা পুলিশ। তাদেরকে নাশকতার মামলায় গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ। শনিবার রাত থেকে রবিবার (২৯ অক্টোবর) ভোর পর্যন্ত শহরের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়। তাদের বিরুদ্ধে বিভিন্ন সময়ে নাশকতার মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন- দেলোয়ার হোসেন মোল্লা (৫৬), শহর বিএনপির প্রচার ও প্রকাশনা সম্পাদক আসলাম হোসেন (৫০), রশিদুল ইসলাম (৫০), নুরজামান ওরফে সুমন মন্ডল (৪৫), মোতাহার হোসেন (৫০), কামরুজ্জামান বেলাল (৫৫), মাজাহারুল ইসলাম (৩৩), মোস্তাফিজুর রহমান ওরফে নয়ন (৪০), ছানোয়ার হোসেন (৪৫), শামছুদ্দিন মন্ডল (৫৫), আরিফুর রহমান (৪২),মতিন (৩৬), মহাসীন আলী মন্ডল (৫০), সাইদুর রহমান (৪৭), চঞ্চল (২৯)।আটককৃত ব্যক্তিদের নাশকতা মামলায় গ্রেফতার দেখিয়ে রবিবার ( ২৯ অক্টোবর) দুপুরে আদালতে পাঠায় থানা পুলিশ।

বিরামপুর থানার অফিসার ইনজাজ (ওসি) সুব্রত কুমার সরকার বলেন, বিরামপুর থানার বিভিন্ন স্থান থেকে বিএনপি ও জামায়াতের ১৫ জনকে আটক করা হয়েছে। পরে নাশকতার অভিযোগে করা মামলায় গ্রেপ্তার দেখানো হয়েছে। তাদের পুলিশ স্কটের মাধ্যমে দিনাজপুর পুলিশ কোটের সহযোগিতায় বিজ্ঞ আদালতে পাঠিয়েছে।

CATEGORIES
Share This